জয়নাল আবেদীন: বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্রের ৫৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং জনগণের অংশগ্রহণে সামাজিক – ব্যক্তিগত আচারণ পরিবর্তন কোভিড -১৯ ও সামাজিক প্রেক্ষাপট বিষয়ে মতবিনিময় সভা গতকাল মঙ্গলবার বেতার ভবনে অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রংপুর বেতারের আঞ্চলিক পরিচালক হারুন-অর-রশীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বেতারের উপ-মহাপরিচালক নাসরুল্লাহ মোহাম্মদ ইরফান ।বিশেষ অতিথি ছিলেন ইউনিসেফ রংপুর- রাজশাহী বিভাগের অফিস ইনচার্জ মনজুরআহম্মেদ। অন্যান্যের মধ্যে আঞ্চলিক বার্তা নিয়ন্ত্রক মোহাম্মদ আল আমিন,আঞ্চলিক প্রকৌশলী মোহাম্মদ আবু সালেহ, সমাজসেবা অধিদপ্তর রংপুরের সহকারি পরিচালক মনিমুন আক্তার উপস্থিত ছিলেন।বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্রের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল সকালে বেতার ভবন থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কেক কাটা ও ফেসবুক লাইভের মাধ্যমে শ্রোতাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়।

Previous articleচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র হেরোইন উদ্ধার
Next articleকেন্দুয়ায় নবজাতককে হত্যাচেষ্টা, মা ও বাবা গ্রেপ্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।