জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশের মহানগরী এলাকার অপরাধ নিয়ন্ত্রণে বিশেষ অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে । উক্ত অভিযানের অংশ হিসাবে বুধবার রংপুর মেট্রোপলিটন পুলিশের ৬ থানা ও গোয়েন্দা বিভাগ বিভিন্ন অপরাধে ২৯ জনকে গ্রেফতার করা হয়।

এছাড়াও রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) এবং সকল থানার চেকপোস্ট ডিউটি কর্তৃক সাধারণ মানুষকে ট্রাফিক আইন মানতে উদ্বুদ্ধকরণ ও তাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি এবং সুনিয়ন্ত্রিত ট্রাফিক ব্যবস্থা নিশ্চিতকরণের লক্ষ্যে সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ১শ৮ টি মামলা দায়ের ককরে। আইন অমান্য করায় এবং ট্রাফিক পুলিশের সিগন্যাল অমান্য ও প্রয়োজনীয় কাজপত্র না থাকায় ২০ টি যানবাহন আটকপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে । বুধবার বিকালে উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া মোঃ সাজ্জাদ হোসেন এসব তথ্য প্রদান করেন ।

Previous article‘এত বড় অমানবিক যে, তাকেও আমি মানবতা দেখিয়েছি: খালেদা জিয়া প্রসঙ্গে প্রধানমন্ত্রী
Next articleপাঁচবিবিতে রাস্তা পাকা করণ কাজের উদ্বোধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।