আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের তিলকপুর বাজার এলাকায় একটি মোটরসাইকেল গ্যারেজে কাজ করতেন আরাফাত হোসেন (১৫) নামে এক কিশোর।

মটরসাইকেল মেরামত শেষ করে ট্রায়াল করতে রাস্তায় গেলে বিপরীত দিক থেকে অপর মটর সাইকেলের সাথে সংঘর্ষে নিহত হন আরাফাত (১৫)। স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার তিলকপুর বাজারের একটি মোটরমেকানিকের দোকানে কাজ করতেন আরাফাত।

গতকাল বৃহস্পতিবার বিকেলে একটি মোটরসাইকেল মেরামত করে সেটি ট্রায়াল দেওয়ার জন্য তিলকপুর থেকে সান্তাহারের দিকে দ্রুত গতিতে যাচ্ছিলেন। একই সময় বিপরীত দিক থেকে মোটরসাইকেলে একজন আরোহীকে নিয়ে তিলকপুর বাজারে আসছিলেন। এসময় তাদের মোটসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আরাফাত গুরুতর আহত হন। স্থানীয়রা আরাফাত হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা গতকাল সন্ধ্যায় তাকে মৃত ঘোষনা করেন। নিহত আরাফাত হোসেন কাঁনচপাড়া গ্রামের মামুনুর রশিদের ছেলে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য নূর মোহাম্মদ মন্ডল। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, নিহত আরাফাত হোসেন তিলকপুর বাজার এলাকার একটি গ্যারেজে কাজ করতেন। গুরুতর আহত অবস্থায় আরাফাতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করে। এঘটনায় কোন পক্ষ থেকে আমাকে লিখিত অভিযোগ দেয়নি।

Previous articleসেনাবাহিনীর প্রচেষ্টায় বিমান উদ্ধার: সৈয়দপুরে অল্পের জন্য রক্ষা পেলেন নভোএয়ারের ৭৩ আরোহী
Next articleঢাবিতে ফেসবুক পোস্টের কারণে ৩ শিক্ষার্থীকে মারধর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।