বাংলাদেশ প্রতিবেদক: বিয়ের তিন মাসের মাথায় স্ত্রীকে

বাংলাদেশ প্রতিবেদক: মাদারীপুরের শিবচর উপজেলার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে রীমা আক্তার (২২) নামের এক গৃহবধূর জানালার সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করে শিবচর থানা পুলিশ। বুধবার বিকেলে শিবচর পৌরসভা এলাকায় ভাড়া বাড়িতে এ ঘটনাটি ঘটে।

নিহত রীমা আক্তার সালথা ভাওয়াল গ্রামের রিপন মিয়ার স্ত্রী। বৃহস্পতিবার সকালে শিবচর থানা-পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

এ বিষয়ে রীমা স্বামী রিপন জানান, আমার স্ত্রী সাথে আমার কোনো মনোমালিন্য হয়নি। কোনো ঝগড়া -বিবাদ হয়নি। আমি সকালে খাবার খেয়ে অটো গাড়ি নিয়ে বের হয়ে রাস্তার বের হলে প্রতিবেশীর আমাকে ডাকে। আমি গিয়ে দেখি ভেতর থেকে দরজা আটকানো ছিল। শত চেষ্টা করেও ভেতরে ডুকতে পারিনি। কেন সে জানালার গ্রিলের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে আমি বুঝতে পারছি না।

নিহত রীমার ভাই এনায়েত অভিযোগ করে বলেন, আমার বোন রিপনকে ভালোবেসে বিয়ে করেন। রিপন বিয়েরপর ১ লাখ টাকা দাবি করলে তাকে তা দেয়া হয়। গহনা বন্ধক রেখে একটি অটোগাড়ি কিনে দেয়া হয়। এরপর দুজনের সংসার ভালোই চলছিল। পুনরায় ঘরের আসবাবপত্র ক্রয়ের জন্য টাকা চাইলে না দেয়ায় দুজনের মধ্যে ঝামেলা সৃষ্টি হয়। এরই জের ধরে হত্যা করেছে বলে জানান নিহত রীমার ভাই এনায়েত।

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মিরাজ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। কিন্তু পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়।

উল্লেখ্য, রীমাকে পারিবারিকভাবে বিয়ে দেয়া হয় নগরকান্দা শাহিন মিয়ার সাথে। পরে রিপন বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাকে পালিয়ে নিয়ে বিয়ে করে শিবচরে আশ্রয় নেন। রীমার প্রথম স্বামীকে ডিভোর্স দিতে বাধ্য করেছিলেন রিপন।

হত্যার অভিযোগ

Previous articleজ্বালানি তেলের দাম কমেছে বিশ্ববাজারে
Next articleগণতন্ত্র এবং খালেদা জিয়ার মুক্তি আলাদা করে দেখার অবকাশ নেই: ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।