বাংলাদেশ প্রতিবেদক: অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিনের স্ত্রী এলিনা আক্তার পলি (৪০) রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

বর্তমানে তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এলিনা খাতুন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক।

এমপি আয়েন উদ্দিন রাজশাহী নগরীর গ্রেটার রোড কাদিরগঞ্জ এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। সেই বাড়ি থেকেই স্ত্রী এলিনাকে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে রামেক হাসপাতালে নেয়া হয়। তবে কী কারণে তিনি অতিরিক্ত ঘুমের বড়ি খেয়েছেন তা জানা যায়নি। এমনকি তিনি ঠিক কতটি ঘুমের বড়ি খেয়েছেন সে সম্পর্কেও সংশ্লিষ্ট চিকিৎসকরা কোনো তথ্য জানাতে পারেননি।

রামেক হাসপাতাল সূত্র জানিয়েছে, এলিনাকে জরুরি বিভাগ থেকে প্রথমে মেডিসিন বিভাগের ৩৮ নম্বর ওয়ার্ডে নেয়া হয়। পরে রাত ১১টা ৫৫ মিনিটে এই ওয়ার্ডে ভর্তি করা হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কিছুক্ষণ পরই তাকে আইসিইউতে পাঠানো হয়।

আইসিইউ ইনচার্জ ডা: আবু হেনা মোস্তফা কামাল জানান, যেহেতু তিনি আইসিইউতে আছেন, তাই তার শারীরিক অবস্থা ভালো এটা বলা যাচ্ছে না। তার অবস্থা স্থিতিশীল।

এমপি আয়েন উদ্দিনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, আমার কাছে কোনো তথ্য নেই। তবে শুনেছি এমপির স্ত্রী রাতে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়ায় রামেক হাসপাতালে ভর্তি হয়েছেন।

Previous article২ হেলিকপ্টার যুক্ত হচ্ছে পুলিশে, রাশিয়ার সঙ্গে চুক্তি
Next articleতাহিরপুরে কয়লাসহ নৌকা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।