শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় বৈদ্যুতিক ফাঁদে কৃষকের মৃত্যু

কলাপাড়ায় বৈদ্যুতিক ফাঁদে কৃষকের মৃত্যু

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের শান্তিপুর গ্রামে ২১ নভেম্বর সকাল ৭ টার দিকে ধান ক্ষেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে আটকে পড়ে আজিম উদ্দিন মুসুল্লী (৭৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

পারিবারিক সুত্রে জানা যায়,সকাল ৭ টার দিকে গবাদিপশুর জন্য ঘাস কাটতে মাঠে গেলে ধান ক্ষেতের মাঝে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। কলাপাড়া থানা ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান,ধান ক্ষেতের মধ্যে প্রায় আধা কিলোমিটার এলাকার মধ্যে রাতের আধাঁরে বিদ্যুতের লাইন ছড়িয়ে রাখে একটি চক্র। ক্ষেতের ফসল ইঁদুরে নষ্ট করতে না পারে এজন্য ফাঁদ পাতা হয় বলে ধারনা করেছেন। এই বিদ্যুতের ফাঁদে আটকেই কৃষক আজিম উদ্দিন মুসুল্লি মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে করা এই ফাঁদ পেতে রেখেছেন তা তদন্ত করে দেখা হবে। নিহত কুষকের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জণ্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments