আবুল কালাম আজাদ: টাঙ্গাইলে স্ত্রীকে খুন করে পুলিশকে ফোন করে আতœসমর্পন করে করেছে স্বামী।পারিবারিক কলহের জেরে মিনারা বেগমকে (২২)খুন করে স্বামী তার স্বামী আমিনুল ইসলাম (২৮)।

রোববার নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গত শনিবার দিবাগত রাতে ঘাটাইল উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভাবনদত্ত পন্ডিত কাছড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘাটাইল থানা অফিসার ইন চার্জ(ওসি) মো. আজাহারুল ইসলাম সরকার জানান, ঘাতক স্বামী ওই গ্রামের শামছুলের ছেলে। ঘটনার পর স্বামী আমিনুল ইসলাম (২৮) কে আটক করেছে ঘাটাইল থানা পুলিশ। স্থানীয় ইউপি সদস্য আ.ছালাম জানান, গৃহবধু মিনারা বেগমকে স্বামী আমিনুল গলাটিপে হত্যা করেছে বলে তিনি জানতে পেরেছেন। ঘাটাইল থানা অফিসার ইন চার্জ(ওসি) মো.আজাহারুল ইসলাম সরকার বলেন, স্ত্রীকে হত্যার পর ঘাতক স্বামী আমিনুল ইসলাম নিজেই থানায় ফোন করে জানায় আমি আমার স্ত্রীকে হত্যা করেছি।আপনারা এসে আমাকে নিয়ে যান। পরে আমিসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক আমিনুলকে আটক করে নিয়ে আসি। সে প্রাথমিকভাবে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করে।

Previous articleখালেদা ইস্যুতে একদফা আন্দোলনের হুমকি ফখরুলের
Next articleটাঙ্গাইলে নদীর তীরে কৃষকের ঝুলন্ত লাশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।