বাংলাদেশ প্রতিবেদক: সিলেটে দুই কিশোরীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা দু’জনই গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলো। রোববার সকালে সুনামগঞ্জের ছাতক উপজেলা ও মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ছাতকে নিখোঁজের তিন দিন পর ধানক্ষেত থেকে খুশি আক্তার (১৬) নামের এক কিশোরীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে উপজেলার কালারুকা ইউনিয়নের গৌরিপুর গ্রাম সংলগ্ন একটি ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। সে গৌরিপুর গ্রামের কবির আহমদের মেয়ে।

ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে, শ্রীমঙ্গলেও নিখোঁজের তিনদিন পর মিনা বেগম (১২) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে উপজেলার মির্জাপুরের রুপাইছড়া রাবার বাগানের ভেতরে থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মিনা বেগম মির্জাপুর ইউনিয়নের কামাশী গ্রামের মঈনু মিয়ার মেয়ে ও স্থানীয় একটি মহিলা মাদরাসার চতুর্থ শ্রেণীর ছাত্রী।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে বাগানে ফেলে রাখা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

Previous articleটাঙ্গাইলে নদীর তীরে কৃষকের ঝুলন্ত লাশ
Next articleটেলিভিশন জীবন, সমাজ ও দেশ গঠনে কাজ করবে: তথ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।