মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিখোঁজের ২দিন পর রাবার বাগান থেকে মিনা বেগম (১১) নামে এক কিশোরীর মৃত দেহ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

নিহত মিনা বেগম স্থানীয় একটি মহিলা মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে। রবিবার ২১ নভেম্বর ২০২১ইং, সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের রুপাইছড়া রাবার বাগানের ভিতরে ওই কিশোরীর লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশ কে খবর দেয় ।

এসআই মোঃ ফয়েজ উদ্দিন জানান, খবর পেয়ে তারা লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।

নিহত মিনা বেগম মির্জাপুর ইউনিয়নের কামাশী গ্রামের মোঃ মঈনু মিয়ার মেয়ে। নিহত কিশোরীর ভাই মোঃ আবুল হোসেন জানান, গত শুক্রবার বাজার করতে স্থানীয় শমসেরগঞ্জ বাজারে যায় মিনা বেগম। এর পর থেকে সে নিঁখোজ ছিল। শনিবার এনিয়ে এলাকায় মাইকিংও করা হয়েছে। রবিবার সকালে রুপাইছড়া রাবার বাগানে আমার বোনের লাশ পাওয়া যায়।

শ্রীঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশের গলায় উড়না পেঁছানো ছিলো। পায়ে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে।
তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তবে তদন্ত শেষে মূল ঘটনা কি তা বলা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Previous articleকসবায় পুকুর থেকে গৃহবধূর হাত-পা বাঁধা লাশ উদ্ধার
Next articleফের অস্ত্র হাতে কাদের মির্জার অনুসারীদের ভিডিও ভাইরাল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।