বাংলাদেশ প্রতিবেদক: আগামী ২৮ নভেম্বর আসন্ন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন। এ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান খানের নির্বাচনী অফিসে চা বিক্রি করার অপরাধে বাড়িতে ঢুকে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রের কপাল ফাটিয়ে দিয়েছে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিমের সমর্থকেরা।

রোববার রাত ১১টার দিকে উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের তালেব শেখের বাড়িতে এ হামলা চালিয়েছে।

তালেব শেখ অভিযোগ করে বলেন, জাহিদ শেখ দীর্ঘ দিন ধরে বাঘুটিয়া বাজারে চা বিক্রি করে আসছে। তার চায়ের দোকানের পাশে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান খানের নির্বাচনী অফিস। ওই অফিসে চা বিক্রি করার অপরাধে রোববার রাত ১১টার দিকে ফরিদ শেখ, আনোয়ার শেখ, টিটুল, বাবু, ফিরোজসহ শতাধিক লোকজন লাঠিসোটা নিয়ে বসতবাড়িতে প্রবেশ করে। জাহিদ শেখের ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তার ঘুমন্ত ছেলে তুলশী বরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছেলে সিফাত শেখকে (৭) লাঠি দিয়ে পিটিয়ে কপাল ফাটিয়ে দেয়।

এ সময় হামলাকারীরা রেশমা বেগম, জাহাঙ্গীর শেখ, সুখি বেগম, জাহিদ শেখ, সিফাত ও আমাকে মারধর করে ও ঘর ভাংচুর করে। এ ঘটনায় আহতদের রাতেই বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। পরে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান বলেন, হামলা, মারধর ও ভাংচুরের ঘটনায় থানায় অভিযোগের পর মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Previous articleফের অস্ত্র হাতে কাদের মির্জার অনুসারীদের ভিডিও ভাইরাল
Next articleকাঁথা-বালিশ নিয়ে রাস্তায় ঘুমানোর প্রস্তুতি নিন: ইশরাক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।