গিয়াস কামাল: আসন্ন ২৮ নভেম্বর সোনারগাঁও উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর এলাকার দুই পক্ষের সমর্থকের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। মারামারির ঘটনায় দুইজন আহত হলে তাদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

এলাকাবাসী জানায়, বুধবার সন্ধ্যায় মেম্বার পদপ্রার্থী আশরাফ প্রধানের দুই সমর্থক আলী নুর ও হাসান সন্ধ্যার দিকে মেঘনা শিল্পাঞ্চল বাসষ্ট্যান্ডে যাওয়ার পথে সেলিম মেম্বারের বাবা আলী আকবর, সামসু ও বিল্লাল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের দুজনের উপর হামলা চালিয়ে পিটিয়ে আলী নুরের মাথা ও হাসানের হাত ভেঙ্গে ফেলে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত আলী নুর ও হাসানকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Previous articleসপ্তম ধাপে ভাসানচর পৌঁছেল ৩৭৯ জন রোহিঙ্গা
Next articleকুমিল্লায় সহযোগীসহ কাউন্সিলর খুনের মামলায় আরো এক আসামি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।