বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীর সোনামদ্দিন বন্দরে এক দোকান থেকে ৬ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে বন্দরের রিয়াজ স্টোরে এই চুরির ঘটনা ঘটে।

দুর্বৃত্তরা দোকানের চালা কেটে প্রবেশ করে মালামাল চুরি করেছেন বলে জানিয়েছেন দোকান মালিক। এই ঘটনায় বন্দরের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। দোকান মালিক রিয়াজ হোসেন জানান, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। শুক্রবার সকালে দোকানে এসে ক্যাশবক্স ভাঙা এবং মালামাল তছনছ অবস্থায় দেখতে পান। তাঁর ধারণা চোর দোকানের চালা কেটে প্রবেশ করে টাকা ও মালামাল চুরি করেছে। রিয়াজ হোসেন আরও জানান, চোরচক্র দোকান থেকে নগদ ৮৪ হাজার টাকা, ৮০ হাজার টাকা মোবাইল রিচার্জ কার্ড এবং সাড়ে ৪ লাখ টাকার সিগারেট চুরি করে নিয়েছে। এলাকার চিহ্নিত চোরচক্র এই চুরির সাথে জড়িত থাকতে পারে। এব্যাপারে বোয়ালিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মোতালেব হোসেন বন্দরে চুরির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সোনামদ্দিন বন্দরে কোনো পাহারাদার নেই। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী লিখিত অভিযোগ দিলে সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করে অভিযুক্তকে চিহ্নিত এবং দ্রুত আইনের আওতায় আনা হবে।

Previous articleকলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে সন্ত্রাসী হামলায় আহত ১
Next articleমুসলিম যুবকদের দাড়ি কামাতে বাধ্য করছে উজবেক পুলিশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।