শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে নব-নির্বাচিত সংসদ সদস্য মেরিনা জাহান কবিতাকে ফুলেল সংবর্ধনা

শাহজাদপুরে নব-নির্বাচিত সংসদ সদস্য মেরিনা জাহান কবিতাকে ফুলেল সংবর্ধনা

বিমল কুন্ডু: সিরাজগঞ্জ-৬ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে। সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহনের পর শাহজাদপুরে আগমন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এ উপলক্ষে আজ শনিবার দুপুরে শাহজাদপুর পৌর এলাকার শক্তিপুর মহল্লার নুরজাহান ভবন চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান শফি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রফেসর আজাদ রহমান, সহ সভাপতি রফিকুল ইসলাম বাবলা, সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ, পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লেদী, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমুখ, সেচ্ছাসেবক লীগ সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মেরিনা জাহান কবিতা দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, ” খুব অল্প সময় ধরে আমি নির্বাচিত হয়েছি। আমার হাতে আলাদিনের চেরাগ নেই যে তুড়ি মেরে সব পরিবর্তন করে দিব। তাই আপনারা আমাকে সময় দেন, আমি আপনাদের স্বপ্নের সোনার শাহজাদপুর উপহার দিব ইনশাল্লাহ।”

এছাড়া তিনি সমালোচনাকারীদের উদ্দেশ্যে বলেন, আপনারা ষড়যন্ত্র করে উন্নয়নে বিঘ্ন সৃষ্টি করবেন না। বরং বস্তুনিষ্ঠ ও যৌক্তিক সমালোচনা করে সুন্দর শাহজাদপুর গড়তে সহযোগিতা করুন ‘
এর আগে প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি ঢাকা থেকে শাহজাদপুরে এলে দলের হাজার হাজার নেতাকর্মীরা মোটর সাইকেলের বিশাল বহর নিয়ে পথিমধ্যে তাঁকে স্বাগত জানান। এসময় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ নানা শ্রেনী পেশার মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন গনমানুষের প্রিয় নেতা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments