শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলারায়পুরায় বিউটি পার্লার থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

রায়পুরায় বিউটি পার্লার থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়নের আখি বিউটি পার্লারের ভেতর থেকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জনগন স্বামী লোকমান মিয়া (৪৫) কে আটক করেছে।

নিহত গৃহবধূ নাম ফারজান (১৮)। তিনি ডৌকারচর ইউনিয়নের পিপিনগর গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে।

সোমবার দুপুরে ওই স্থান থেকে লাশ উদ্ধার করে রায়পুরা থানার উপপরিদর্শক এসআই জব্বর। পুলিশ ও স্বজনরা জানান, নিহত ফারজানা বেলায়েত আলী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী। ৩ মাস আগে রাজশাহীর ওমর আলীর ছেলে লোকমান মিয়া (৪৫) এর সাথে ডৌকারচর পিপিনগর গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে ফারজানার বিয়ে হয়। এ দম্পতি ভাড়ায় আখি বিউটি পার্লার নামে একটি দোকান চালাতো।গতকাল রাতেও ফারজানা তার বাবার সাথে ফোনে কথা বলে খবরা খবর নিয়েছিলো। সকালে লোকমানের বাবা ওমর আলী ফারজানার বাবা বিল্লাল মিয়াকে ফোন দিয়ে মেয়ের মৃত্যুর খবর জানান। পরে ঘটনাস্থলে গিয়ে সেলিং ফ্যানের সাথে ঝুলানো অবস্থায় মেয়ের মরদেহ দেখতে পায়। নিহতের পরিবারের অভিযোগ মেয়েকে মেরে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে স্বামী ও তার পরিবারের লোকজন। তারা আরো বলেন, সে জোর পূর্বক বিভিন্ন ভয়ভিতি দেখিয়ে ফরজানাকে বিয়ে করে। পরে জানা যায় সে আগেও আরেকটি বিয়ে করেছে তার ১ম পক্ষের স্ত্রীর ১টি কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় স্বামী লোকমানকে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দেন। বর্তমানে সে পুলিশ হেফাজতে রয়েছে।

এস আই আব্দুল জব্বার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল এসে পার্লারের ভিতর ঝলন্ত অবস্থায় তার মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য সদরে পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত স্বামীকে জনগন আটক করে আমাদের হাতে তুলে দেয়। বর্তমানে জিজ্ঞেসা বাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments