সোমবার, জুলাই ১৫, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

কলাপাড়ায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া পৌরশহরের ৬ নং ওয়ার্ড থেকে ২৯ নভেম্বর সোমবার সন্ধ্যা ৬ টার সময় খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থীকে তার বাড়ি সামনে থেকে মেহেদী হাসান ও তার সহযোগীদের সহায়তায় অটোরিকশা করে ওই ছাত্রীকে অপহরন করে নিয়ে যায়।

অপহরনের ১৫ ঘন্টা পর ৩০ নভেম্বর মঙ্গলবার সকাল ৯ টার দিকে কুয়াকাটার একটি আবাসিক হোটেল থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করেন পুলিশ। এসময় মেহেদী হাসান (২০) কে পুলিশ আটক করেন। এ ঘটনায় অপহৃতার পিতা বাদী হয়ে মেহেদী হাসানকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কলাপাড়ায় থানায় একটি মামলা দায়ের করেছেন। অপহৃতাকে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে। কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো.মাসুম সরদার জানান, অপহৃতার পিতা কলাপাড়া থানায় একটি মামলা করলে পুলিশ কুয়াকাটার আবাসিক হোটেল রেইনবো থেকে আসামী মহেদী হাসানকে আটক করেন ও অপহৃতা ছাত্রীকে উদ্ধার করেন নিয়ে আসেন। তাকে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments