সোমবার, জুলাই ১৫, ২০২৪
Homeসারাবাংলাজনসেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ৭ ইউপি চেয়ারম্যান

জনসেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ৭ ইউপি চেয়ারম্যান

আহাম্মদ কবির: জনসেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার ৭,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

রবিবার ২৮,নভেম্বর দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল নিজ উদ্যোগে আনুষ্ঠানিক ভাবে এই সম্মাননা স্মারক প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম,তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন,শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী খসরুল আলম,উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম,বালিজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর জহুর তালুকদার,বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আপ্তাব উদ্দিন,দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার,দক্ষিণ বড়দল ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান মিলন,তাহিরপুর উপজেলা প্রেসক্লাবে সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া প্রমুখ।এছাড়াও স্থানীয়গন মান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম,বলেন জনসেবায় বিশেষ অবদান রাখায় প্রথমবারের মত সম্মাননা স্বারক প্রদানের মহৎ উদ্যোগটি নেয়ার জন্য আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই উপজেলা পরিষদের চেয়ারম্যান কে। আজ সম্মাননা স্মারক পেয়েছি,এমন উদ্যোগ সত্যিই কাজে উৎসাহ যোগায়। এছাড়াও উপজেলা পরিষদকে তিনি একটি ‘আলোকিত’ পরিষদ হিসেবে গড়ে তুলার লক্ষ্যে প্রতিদিন ব্যাতিক্রমি কিছু করার চেষ্টা করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল। তিনি এরপূর্বে উপজেলার সাবেক চেয়ারম্যানদের ছবি টানিয়ে একটি নজির সৃষ্টি করেছেন যা পূর্বে কেউ করেন নি।

উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল জানান,উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন নিজ নিজ অবস্থান থেকে জনসেবার বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।জনস্বার্থে সকলকেই নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। তাহলে জনগন উপকৃত হবে,দেশ এগিয়ে যাবে

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments