মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে ৩০০ বোতল ফেনসিডিলসহ পিকআপ জব্দ, আটক ২

সোনারগাঁওয়ে ৩০০ বোতল ফেনসিডিলসহ পিকআপ জব্দ, আটক ২

গিয়াস কামাল: গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি পিকআপ সোনারগাঁওয়ের মোগরাপাড়া বাজার এলাকায় তল্লাশী করে মাদকসহ ২ যুবককে আটক করেছে র‌্যাব- ১১।

র‌্যাবের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী, তাদের পেশা মাদক ব্যবসা করা। বুধবার (১ ডিসেম্বর) সোনারগাঁও মোগরাপাড়া বাজার এলাকায় চেকপোষ্ট স্থাপন করে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩শ বোতল ফেন্সিডিল উদ্ধার ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি পিকআপ জব্দ করা হয়। আটককৃতরা হলো- আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া এলাকার আব্দুর হামিদের ছেলে রবিন মিয়া (২২) ও কিশোরগঞ্জের সদর থানার ঝিকুরজোরা এলাকার মৃত হেলাল মিয়ার ছেলে আলমগীর মিয়া (২০)। র‌্যাব- ১১ সহকারী পরিচালক (এএসপি) রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আটককৃতরা চিহ্নিত মাদক পাচারকারী। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে ফেন্সিডিল সংগ্রহ করে পিকআপ যোগে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল । মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব- ১১ এর অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments