মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলাচাঁদপুরে ৬ বন্ধু ঘুরতে গিয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধুর মর্মান্তিক...

চাঁদপুরে ৬ বন্ধু ঘুরতে গিয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধুর মর্মান্তিক মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: চাঁদপুরের হাজিগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছেন।

নিহতরা হলেন, কুমিল্লার চান্দিনা পৌরসভার ১নং ওয়ার্ড বেলাশ্বর এলাকার বাসিন্দা সোহাগ হোসেন (৩০), মনির হোসেন (৩০) ও সুজন হোসেন (২৬)।

শুক্রবার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভার ধেররা সিএনজি পাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের সাথে আসা একজন জানান, আমরা দুপুর ১২টায় কুমিল্লা থেকে চাঁদপুর ঘুরতে আসার জন্য রওনা হই। ছয়জন দুটি মোটরসাইকেলে আমরা চাঁদপুরে আসছিলাম। পথে হাজীগঞ্জের দুর্ঘটনাস্থলে পৌঁছালে চাঁদপুর থেকে কুমিল্লাগামী একটি বাস প্রথমে মোটরসাইকেলটি একপাশ থেকে ধাক্কা দেয়। এতে তিনজন রাস্তায় পড়ে যাই। এ সময় বাসটি আমাদের চাপা দিলে ঘটনাস্থলেই আমাদের সাথে থাকা তিনজনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী একজন জানান, আমরা কিছু বুঝে ওঠার আগেই এসে দেখি দুইজনের লাশ পড়ে আছে। তাদের ওপর দিয়ে বাস চলে যাওয়ায় দুইজনেরই মাথা থেঁতলে গেছে। একজন কিছুসময় জীবিত থাকলেও অল্প সময়ের ভেতরে তার মৃত্যু হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ সাংবাদিকদের বলেন, ঘটনাস্থল থেকে নিহত তিন জনের সুরতহাল রিপোর্ট শেষে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে লাশ ময়নাতদন্তসহ আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments