সোমবার, মে ২০, ২০২৪
Homeসারাবাংলানিজের অব্যাহতি চেয়ে আ.লীগ নেতার খোলা চিঠি

নিজের অব্যাহতি চেয়ে আ.লীগ নেতার খোলা চিঠি

বাংলাদেশ প্রতিবেদক: ফেনীর সোনাগাজী উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ আওয়ামী লীগ নেতা শামছুল আরেফিন নিজ দল থেকে চেয়ারম্যান প্রার্থীতা না পেয়ে নির্বাচনের প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগগন স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাস এ উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সম্পাদক বরাবরে অব্যাহতি চেয়ে খোলা চিঠি লিখেছেন।

তিনি উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটিতে সিনিয়র সদস্য হিসাবে রয়েছেন। এবং সোনাগাজী ৭নং সদর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। আগামী ২৬ ডিসেম্বর ২০২১ নির্বাচনে তার দল তাকে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীতা না দিয়ে উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা উম্মে রুমাকে প্রার্থী হিসাবে মনোনয়ন দেয়ায় প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন অনেকটা অভিমানে ক্ষুদ্ধু হয়ে এই খোলা চিঠি পাঠান।

গতকাল রাতে সাংবাদিকদের কাছে পাঠানো খোলা চিঠিতে তিনি বলেন, ‘বর্তমান রাজনীতিতে একটা বিরাজমান প্রথা চালু হয়েছে। আসলে ভেতরে ভেতরে আমরা সবাই পাপী, অন্যের পাপ দেখলে পাল্লা দিয়ে মাপি। প্রিয় নেতৃবৃন্দঃ আমি-বিপ্লবী-সংগ্রামী-ত্যাগী-সৎ-নিষ্ঠাবান-সাংগঠনিক ও রাজনৈতিক জীবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনা আমার কাছে অনুকরণীয়। আমি সৎ ও নিষ্ঠার সাথে সাংগঠনিক ও রাজনৈতিক জীবনে জাতিরপিতা বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আর্দেশের সৈনিক। আমার ৪১ বছরের রাজনৈতিক জীবনে পদে পদে বাধা-বিপত্তির সম্মুখীন হয়েছি। হারিয়েছি জীবনের সোনালী অর্জনগুলো। জীবন থেকে মুছে গেছে আমার সোনালী সময়টা। রক্তাক্ত ক্ষতবিক্ষত হয়েছি। বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে যা দেখি, যত গুড় তত মিঠা, মানে জি হুজুর, অথবা তোষামুদি যে যত করবে তার অবস্থান নেতাদের ডানে, বামে। মুখ ও মুখোশের আড়ালে চোখের পর্দা সরানোর আঙুল আজ বিলুপ্ত বলা যায়। আমার মনে হয় সাদাকে সাদা, কালোকে কালো বলার মতো অদম্য সাহস ও সচ্চতা আমাদের সবার থাকা প্রয়োজন। প্রিয় নেতৃবৃন্দ আমি নিজের অপ্রাপ্তির বেদনায় দলের নেতাকর্মীদের সমালোচনা ও বিরোধিতা করা পছন্দ করি না। নিজের যোগ্যতায় জীবন যাপনের গর্বটা ও প্রাপ্তির। আমি সমালোচনাকারী-হাইব্রিট ও ধর্ম নিয়ে কটুক্তিকারীকে হিংসা করি না। তাদেরকে মন থেকে ঘৃণা করি।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments