শনিবার, মে ৪, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

শ্রীপুরে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সুমন গাজী: গাজীপুরের শ্রীপুর উপজেলা নির্বাচন কমিশন অফিসে স্বতন্ত্র পদে চেয়ারম্যান প্রার্থী ইফতেখারুল ইসলাম মোল্লা রাজিব সিরাজী রাজাবাড়ী ইউনিয়ন থেকে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

শ্রীপুরে পঞ্চম ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। গতকাল বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) দুপুরে কর্মী সমর্থকদের নিয়ে তিনি মনোনয়ন ফরম জমা দেন। মনোনয়ন ফরম জমা শেষে উপস্থিত সাংবাদিকদের জানান, সাধারণ ভোটারদের দাবির প্রেক্ষিতে তিনি নির্বাচনে অংশগ্রহণ করেছেন।আসন্ন ইউপি নির্বাচনে জনগণের মনোনীত প্রার্থী হিসেবে তিনি নির্বাচনে লড়বেন। রাজাবাড়ি ইউনিয়ন কে একটি মাদক সন্ত্রাস ইভটিজিংমুক্ত আদর্শ ইউনিয়ন উপহার দিবেন। তিনি রাজাবাড়ি ইউনিয়ন বাসীর দোয়া চান, একইসাথে ভোটারদের ভোট দেয়ার আহ্বান জানান। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হলে বিপুল ভোটে তিনি বিজয়ী হবেন বলেও দাবি করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments