বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলামোবাইল ফোন থাকায় ১৪ এইচএসসি পরীক্ষার্থী বহিস্কার

মোবাইল ফোন থাকায় ১৪ এইচএসসি পরীক্ষার্থী বহিস্কার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চাটখিল উপজেলায় ১৪জন এইচএসসি পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্ব) দুপুর আড়াইটার দিকে চাটখিল সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কক্ষে মোবাইল ফোন সঙ্গে রাখায় চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এএসএম মোসা এ নির্দেশ দেন। বহিস্কৃত ১৪জন পরীক্ষার্থীরা চাটখিল পাঁচগাঁও মাহবুব সরকারি কলেজের এইচএসসি শিক্ষার্থী।

এ বিষয়ে জানতে চাইলে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ.এস.এম মোসা বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন বলেন, দুপুর আড়াইটার দিকে চাটখিল সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কক্ষে এইচএসসি পরীক্ষার উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন ১ম পত্র এবং ফিন্যান্স ব্যাংকিং ও বীমা ১ম পত্রের পরীক্ষা চলছিল। এ সময় পরীক্ষা চলাকালীন ১৪ পরীক্ষার্থী চাটখিল সরকারি উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রে মোবাইল ফোন সঙ্গে নিয়ে পরীক্ষায় অংশ গ্রহণ করে।
তিনি আরও বলেন, পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে গিয়ে ছাত্রদের সঙ্গে মোবাইল ফোন থাকার বিষয়টি টের করতে পেরে ১৪ পরীক্ষার্থীকে তাৎক্ষণিক বহিস্কার করা হয়েছে এবং মোবাইল ফোনগুলো জব্দ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments