বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
Homeসারাবাংলামহান বিজয় দিবস উপলক্ষে তাহিরপুর প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ

মহান বিজয় দিবস উপলক্ষে তাহিরপুর প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ

আহম্মদ কবির: শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উৎযাপন উপলক্ষে সুনামগঞ্জ তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ই,ডিসেম্বর)সকালে উপজেলা সদর বাজারে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন,প্রেসক্লাবের সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,সাধারণ সম্পাদক আলম সাব্বির(ইত্তেফাক ও শ্যামল সিলেট),সহ সভাপতি কামাল হোসেন(দৈনিক সংবাদ),যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া(আমাদের সময়),যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক(প্রতিদিনের সংবাদ), সাংগঠনিক সম্পাদক আহম্মদ কবির (আলোকিত সকাল),সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদার(দৈনিক লাল সবুজের দেশ), সাংগঠনিক সম্পাদক শামসুল আলম আখঞ্জী(সিলেট প্রতিদিন), দপ্তর সম্পাদক রুকন উদ্দিন তালুকদার(বঙ্গবাজার পত্রিকা),প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ আলম(দৈনিক বাংলাদেশ ট্রিভিউন),অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল আলীম (বিজয়ের কন্ঠ), শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ (সুনামগঞ্জের সময়),যুব ও ক্রীড়া সম্পাদক খোরশেদ আলম(বাংলার আলো),সদস্য আবুল কাশেম (ভোরের পাতা),রাজন চন্দ(দৈনিক আজকের পত্রিকা),মবিনুর মিয়া(মুক্তিযুদ্ধের কন্ঠ)।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments