জয়নাল আবেদীন: রংপুর বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল ওয়াহাব ভূঞা বলেছেন আজকে মায়ের কোলে যে শিশু সেই একদিন মা হবে, তাই শিশুকে যোগ্য নাগরিক হিসাবে গড়ে তুলতে প্রতিটি পরিবারকে গুরুত্ব দিতে হবে । প্রাথমিক থেকে উচ্চতর ডিগ্রী পর্যন্ত মেয়েরা আজ বিনা পয়সায় লেখা পড়া করছে ।

রোববার সকালে রংপুরে “পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন । পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে রংপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে রংপুর বিভাগীয় পরিচালক দেওয়ান মোর্শেদ কামাল এর সভাপতিত্বে সেবা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্ম সচিব আবু নূর মোঃ শামসুজ্জামান, স্বাস্থ্য বিভাগের বিভাগীয় পরিচালক ডাঃ আবু মোঃ জাকিরুল ইসলাম, জেলা প্রশাসক মোঃ আসিব আহসান সিভিল সার্জন ডাঃ হিরম্ব কুমার রায়, উপ-পরিচালক ডাঃ শেখ মোঃ সাইদুল ইসলাম । আলোচনা সভা শেষে বিভাগীয় কমিশনার কিশোরীদের মাঝে স্যানিটারী ন্যাপকিন বিতরণ করেন এবং বেলুন উড়িয়ে “পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের” উদ্বোধন করেন। এতে জেলা ও সদর উপজেলার কর্মকর্তা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং সেবা গ্রহণের জন্য আগত গর্ভবতী মা এবং কিশোরীরা উপস্থিত ছিলেন।

Previous articleমা’র চেয়ে মাসীর দরদ বেশি, মির্জা ফখরুলকে কৃষিমন্ত্রী
Next articleঅনুসন্ধানী সাংবাদিকতার বর্তমান বাস্তবতা ও করণীয় শীর্ষক রংপুরে মতবিনিময় সভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।