আহম্মদ কবির: দলের প্রতি অনুগত্য প্রকাশ করে,এবং সুনামগঞ্জ -১আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এর প্রতি শ্রদ্ধা জানিয়ে,ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সুনামগঞ্জ মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগনেতা শফিকুল ইসলাম(শফিক)।

সুনামগঞ্জ -১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এর নির্দেশে এবং আওয়ামীলীগের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান।

শনিবার সন্ধ্যায় ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী মধ্যনগর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিম মাহমুদ,সাংবাদিক সালেহ আহমদ, মধ্যনগর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন,মধ্যনগর থানা শ্রমিক লীগের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সজীব আহমেদ,প্রমুখ।

 

স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম(শফিক) সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে বলেন,আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী,মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের মতামতের ভিত্তিতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিয়েছি।এবং জনগণের ব্যাপক সারা পেয়েছি। কিন্তু দলের প্রতি অনুগত্য ও দলীয় নৌকা মার্কার প্রতি সম্মান জানিয়ে,বাংলাদেশ আওয়ামী লীগকে শক্তিশালী করার লক্ষ্যে,সুনামগঞ্জ -১আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এর নির্দেশে নৌকা প্রতিকপ্রাপ্ত প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে গেলাম।উনি বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নে উনার কর্মী সমর্থক সহ সকলকে এলাকার উন্নয়নের স্বার্থে,বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকায় ভোট প্রদান করার জন্য সবিনয়ে অনুরোধ জানান।

এব্যাপারে বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের অনেকেই জানান শফিকুল ইসলাম শফিক নিজের প্রার্থীতা প্রত্যাহার ও নিজের নির্বাচনী প্রচারণা থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার ফলে নৌকার প্রার্থীর বিজয় অনেকটাই সুনিশ্চিত হলো।

Previous articleজমাজমির জেরে জয়পুরহাটে বৃদ্ধ পিতাকে হত্যার অভিযোগ
Next articleগাজীপুরে স্বামীর লিঙ্গ কেটে দিলো স্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।