জয়নাল আবেদীন: চাকরি প্রত্যাশী যুব প্রজন্ম রংপুর বিভাগের আয়োজনে বুধবার বিকেলে রংপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

সমাবেশে যুব নেতৃবৃন্দ চারটি দাবি পুরোনের জন্য সরকারের কাছে তদুলে ধরেন । দাবিগুলো হচ্ছে চাকরির সকল আবেদন ফি সর্ব্বোচ্ ১শ টাকা, আবেদনের বয়স সীমা বৃদ্ধি, নিয়োগ দূনীতি ও জালিয়াতি বন্ধ, নিয়োগ পরীক্ষার প্রিলি ও রিটেন প্রাপ্ত নম্বর সহ ফলাফল প্রকাশ এবং একই সময়ে একাধীক পরীক্ষা বন্ধ করে সমন্বিত নিয়োগ পরীক্ষার ব্যবস্থা গ্রহণ ।এসময় উচ্চ শিক্ষায় শিক্ষিত চাকরি প্রত্যাশি যুব প্রজন্মের আহবায়ক সোহেল রানা , প্রধান সমন্বয়ক মোজাম্মেল হক , কাবিরুল ইসলাম, রবিউল ইসলাম, মো: হাফিজ বক্তব্য প্রদান করেন । বক্তারা বলেন সরকারের সব দফতরেই পদ শুণ্য অথচ নিয়োগ দেওয়ার বালাই নেই । কদাচিৎ নিয়োগ বিঞ্জপ্তি চোখে পড়লেও সেখানে মেধার মূলায়নের চেয়ে অর্থের মূল্যায়ন করা হয়ে থাকে । ফলে যাদের টাকা আছে তারাই পাচ্ছে সরকারি চাকরি ।

Previous articleসাতক্ষীরায় সম্প্রীতি বিষয়ে আন্ত:ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত
Next articleদেশে করোনায় আজও একজনের মৃত্যু, বেড়েছে শনাক্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।