বাবুল আকতার: নওগাঁর সাপাহারে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদন্দিতা করায় আওয়ামীলীগের ৬ নেতা কর্মীকে দল থেকে স্থায়ী ভাবে বহিস্কার করা হয়েছে।

বহিস্কৃত নেতা কর্মীগন হলেন সাপাহার সদর ইউপির বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো: আকবর আলী, উপজেলা যুবলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মো: মেহেদী হাসান সরকার, শিরন্টি ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মো: রফিকুল ইসলাম আলতাব মাষ্টার ওই ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো: আনোয়ারুল হক চৌধুরী,আইহাই ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মো: জিয়াউর রহমান টিটু (মাস্টার) পাতাড়ী ইউনিয়নের সহ সভাপতি বর্তমান ইউপি চেয়ারম্যান মো: মুকুল আমিন। গত বুধবার সন্ধ্যায় সাপাহার উপজেলা আওয়ামীগের এক সাধারণ সভায় দলীয় শৃংঙ্খলা ভঙ্গের দায়ে ওই ৬জনকে আওয়ামীলীগের গঠন তন্ত্রের ৪৭ মতে স্থায়ীভাবে দল থেকে বহিস্কার করা হয়। একই সাথে সারা উপজেলায় মাইকিং করে তাদেও বহিস্কারের ঘোষনা প্রচার করা হয়। সাপাহার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার এই ৬ নেতার বহিস্কার আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন।

Previous articleকক্সবাজারে স্বামী-সন্তানকে আটকে রেখে পর্যটক গৃহবধূকে গণধর্ষণ, ৪ দুর্বৃত্ত শনাক্ত
Next articleউখিয়ায় ৩০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।