কায়সার হামিদ মানিক: কক্সবাজার র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৯৩ হাজার ৫ শত টাকাসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে। এসময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া অপর একজনকে পলাতক আসামী করা হয়েছে।

২৩ডিসেম্বর (বৃহস্পতিবার) ভোর ৫টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী ব্রীজের পাশে অভিযান পরিচালনা করে। অভিযানস্থল থেকে পালানোর চেষ্টাকালে টেকনাফের ২১নং চাকমারকূল ক্যাম্পের ব্লক-বি/৬ এর বাসিন্দা লোকমান হাকিমের পুত্র জুবাইর (২২) কে আটক করে। এসময় ঘটনাস্থল থেকে একই ক্যাম্পের মৃত নাজির হোসাইনের পুত্র শামসুল আলম (৫৭) পালিয়ে যায়। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর দেহ তল্লাশী করে ৩০হাজার পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ৯৩হাজার ৫শ টাকা পাওয়া যায়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র (ল এন্ড মিডিয়া কর্মকর্তা) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান, সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ইয়াবা ও নগদ টাকাসহ আটক ব্যক্তিকে উখিয়া থানায় সোর্পদ করা হয়েছে।

Previous articleদলীয় শৃংঙ্খলা ভঙ্গের দায়ে সাপাহারে আওয়ামীলীগের ৬ নেতাকর্মী বহিস্কার
Next articleবাংলাদেশ-মালদ্বীপ বাণিজ্য সম্ভাবনাকে কাজে লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।