রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে বীর মুক্তিযোদ্ধা প্রবীন ব্যবসায়ী মো. ইলিয়াছ ফরাজির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা যৌন হয়রানীর মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে উপজেলার চাড়াখালী বাজার এলাকায় স্থানীয় জনতার আয়োজনে ঘন্টা ব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তারা বলেন, ৫ কন্যা সন্তানের জনক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ ফরাজী চাড়াখালী বাজারে প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তিনি এ অঞ্চলের উন্নয়নের জন্য নিজ অর্থায়নে রাস্তা, কালভার্ড সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে থাকেন। একদল স্বার্থন্বেসী মহল ও চাটুকাররা ইর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে একটি যৌন হয়রানীর মামলা করেছেন। যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

বক্তারা আরও বলেন, স্থানীয় স্বাধীনতা বিরোধী, মুক্তিযোদ্ধাদের শত্রু, পাকিস্তানের দালাল চক্রের কিছু সন্ত্রাসী মৃত পথযাত্রি বীর মুক্তিযোদ্ধা মো. ইলিয়াছ ফরাজির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক কাল্পনিক মিথ্যা মামলা দিয়ে বাড়িছাড়া করে তার সুপারি বাগান ও মাছের ঘের থেকে মাছ চুরি করে নিয়ে যায়। অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, মো. জসিম উদ্দিন, নজরুল হাওলাদার, আসমা আক্তার ও খাদিজা প্রমূখ। মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস ফরাজির মেয়ে মাহমুদা কাকলি জানান, বাবার অনুপস্থিতিতে প্রতিনিয়ত নিরাপত্তাহীনতায় ভুগছেন। সন্ত্রাসীরা এই সুযোগে তাদের ঘর-বাড়ি দখল করার পায়তারা করছে বলে কাকলি অভিযোগ করেন। এমতাবস্থায় বক্তারা মিথ্যা মামলা প্রত্যাহার সহ চক্রান্তকারীদের শাস্তির দাবী জানান। এ সময় স্থানীয় মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ড এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সহ ২ শতাধিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, চলতি বছরের ৯ নভেম্বর উপজেলার চাড়াখালী এলাকার নাসির খানের স্ত্রী মরিয়ম বেগম বাদী হয়ে বীর মুক্তিযোদ্ধা মো. ইলিযাছ ফরাজির বিরুদ্ধে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মিথ্যা মামলা দায়ের করেন। যাহার মামলা নং ১১/১৯৮

Previous articleপ্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি: ছাতকে যুবক গ্রেফতার
Next article‘বাংলাদেশে খ্রিস্টান সম্প্রদায়ের শান্তিপূর্ণ সহ-অবস্থান আমাদের জন্য দৃষ্টান্ত’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।