বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাভোলাহাটে ভোটকেন্দ্রে সংঘর্ষে আহত ১০

ভোলাহাটে ভোটকেন্দ্রে সংঘর্ষে আহত ১০

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে একটি ভোটকেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ১০ জন। রবিবার (২৬ ডিসেম্বর) বিকেলে গোহালবাড়ি ইউনিয়নের খালেআলমপুর ভোট কেন্দ্রে এই ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে।

সংঘর্ষের পর আহতদের উদ্ধার করে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে চার জন গুরুতর আহত হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল্লাহ। তিনি জানান, এই ঘটনার বাকি এক ঘন্টা ভোটগ্রহণ বন্ধ রাখা হয়। ওই কেন্দ্রসহ আরো দুইটি ভোট কেন্দ্রের ভোটগ্রহন বন্ধ রাখা হয়।

পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে। তবে কত রাউন্ড গুলি চালানো হয়েছে তা এখনই নিশ্চিত করে বলা যাবে না। পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে আইন-শৃঙ্খলা বাহিনী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments