জয়নাল আবেদীন: রংপুরের পীরগাছা উপজেলার কল্যানী ইউনিয়নের বিহারী গ্রামের বাসিন্দা খলিল মিয়ার স্ত্রী হালিমা বেগম জোড়া লাগানো সন্তান জন্ম দিয়েছেন । এদিকে সন্তানের জন্ম হয়েছে এই খুশির পরিবর্তে গোটা পরিবারে যেন নেমে এসেছে অন্ধকার । দিশেহারা হয়ে পড়েছেন ভ্যান চালক খলিল মিয়া ।

রংপুরের একটি বেসরকারি হাসপাতালে গত ১২ ডিসেম্বর সিজারের মাধ্যমে জন্ম নেয়া জমজ জোড়া লাগানো শিশুর অবস্থা বেগতিক দেখে সন্তান দুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে শিশু বিভাগের ৯নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয় । সেখানে নিবিড় পরিচর্যা শেষে আরো উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করেন । কিন্তু অর্থাভাবে দরিদ্র ভ্যানচালক খলিল মিয়া তাঁর সন্তানকে ঢাকায় নিয়ে যেতে পারছেন না । বাড়িতে অপুষ্টিতে সন্তান এবং তাদের মা দিন অতিবাহিত করছেন ।

খলিল মিয়া সাংবাদিকদের জানান বিয়ের ৩ বছর পর প্রথম সন্তান আগমনের সংবাদ পেয়ে বেশ খুশি হয়েছিলাম কিন্ত সন্তান ভুমিষ্টের পর সেই খুশি এবং হাসি মলিন হয়ে গেছে । তিনি বলেন আমি আমার সন্তানদের বাঁচাতে চাই, সহযোগিতা চাই সকলের।

Previous articleপাবনায় কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন
Next articleনারায়ণগঞ্জে বাস-ট্রেন সংঘর্ষ, নিহত ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।