প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। থানা বিএনপির কার্যালয়ে শনিবার সকাল ১০টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে কর্মসুচির সুচনা করা হয়।

থানা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান ও বিশেষ অতিথি ছিলেন থানার বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিম ও থানা বিএনপির যুগ্ম আহবায়ক হান্নান চৌধুরী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মঞ্জুরুল ইসলাম এবং জিয়াউল ফেরদৌস রাইট। বক্তব্য রাখেন বিএনপি নেতা সাইফুল ইসলাম পিন্টু, রেজাউল ইসলাম, থানা ছাত্রদলের সদস্য সচিব নাহিদ হোসেন, কলেজ ছাত্রদলের আহবায় ইমানুল ইসলাম, ছাত্র নেতা মাহিন ফেরদৌস, কারিমুল হাসান শিশির প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন পৌর ছাত্রদলের আহবায়ক রাব্বিউল আলম রকি। পরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Previous articleবরগুনার পাথরঘাটায় ১২ মণ হাঙর ও শুটকি উদ্ধার
Next articleকেশবপুরে নির্বাচনী সংঘাত ঠেকাতে কঠোর অবস্থানে প্রশাসন, অনিয়ম হলেই আইনগত ব্যবস্থা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।