বাংলাদেশ প্রতিবেদক: মুলাদী-মীরগঞ্জ সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালকসহ ৩জন নিহত হয়েছে। গতকাল রোববার বেলা ১২টার দিকে উপজেলার মুলাদী সদর ইউনিয়নের কাজিরহাট ঈদগাঁ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাজিরচর ইউনিয়নের বড়ইয়া গ্রামের মৃত খালেক হাওলাদারের ছেলে ইদ্রিস আলী হাওলাদার (৬০), কালাই নলীর ছেলে হারুন নলী (৪৫) এবং মোনাছেফ নলীর ছেলে ওমান প্রবাসী রাজিব নলী (২৩)। এদের মধ্যে রাজিব নলী মোটরসাইকেল চালাচ্ছিলেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

কাজিরচর ইউনিয়নের বড়ইয়া কাজিরচর এলাকার গ্রাম পুলিশ আব্দুল খালেক জানান, রাজিব নলী ওমানে থাকতেন। ১ সপ্তাহ আগে তিনি দেশে আসেন এবং বিয়ের জন্য বিভিন্ন জায়গায় কনে দেখছিলেন। রোববার সকালে কনে দেখে বেলা ১২টার দিকে ঘটক ইদ্রিস হাওলাদার ও চাচা হারুন নলীসহ মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেলটি কাজিরচরহাট ঈদগাঁ এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী গাছের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিনজনই ছিটকে রাস্তা ও পাশ্ববর্তী গর্তে পড়ে ঘটনাস্থলেই মারা যান। প্রত্যক্ষদর্শী ইসমাইল হোসেন জানান, মোটরসাইকেলটি গাছের সাথে সজোড়ে আঘাত লাগায় তিনজনই ছিটকে পড়েন। এতে তাদেরে মুখম-ল বিকৃত হয়ে যায়। আঘাত এবং প্রচুর রক্তক্ষরণের ফলে দুর্ঘটনার ২/৩ মিনিটের মধ্যেই সবাই মারা যান। সংবাদ পেয়ে মুলাদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতদের লাশ থানায় নিয়ে আসেন। এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, নিহতদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য স্বজনদের কাছে দেওয়া হয়েছে।

Previous articleরাজাপুরে উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন
Next articleচাঁপাইনবাবগঞ্জে জাল টাকাসহ গ্রেফতার ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।