জয়নাল আবেদীন: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ,স্বাধীনতার সুবর্ণজয়ন্তি উপলক্ষে উপজেলা পর্যায়ে জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ শুরু হয়েছে।

গতকাল গঙ্গাচড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রংপুর ইউনিটের সাবেক কমান্ডার মনজুরুল ইসলামের নিজ উদ্দ্যোগে কম্বল বিতরণ করা হয় । এসময় গঙ্গাচড়া উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ,বীর মুক্তিযোদ্ধা কলিমুদ্দিন আকন্দ ,বীর মুক্তিযোদ্ধা খন্দকার গোলাম কিবরিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ,বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, বীর মুক্তিযোদ্ধা শফিউল ইসলাম সফি, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম এবং সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জসীম উদ্দিন উপস্থিত ছিলেন । অনুষ্ঠানে রংপুরের গঙ্গাচড়া উপজেলার জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাদের উপহার হিসাবে কম্বল বিতরণের পর বীর মুক্তিযোদ্ধা মনজুরুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন গত ৩০ ডিসেম্বর থেকে শুরু করা হয়েছে উপহার কম্বল বিতরণ এবং তা পর্যায়ক্রমে জেলার সবকটি উপজেলাতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শুভেচ্ছা উপহার হিসাবে কম্বল বিতরণ করা হবে ।

Previous articleসংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সরকারের সুযোগ নেই: কৃষিমন্ত্রী
Next articleউল্লাপাড়ার শ্যামলীপাড়ায় এভাবেই রেলিং বেয়ে ঝুঁকিপূর্ণ পারাপার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।