আবুল কালাম আজাদ: কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন,বিএনপি নানা রকম সমালোচনা ও হুমকি দিচ্ছে। হুমকি দিয়ে সংবিধান থেকে সরাতে পারবে না। সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সরকারের কোনো সুযোগ নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারই নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে।তবে নির্বাচনকালীন সময়ে নির্বাচন কমিশনের কাছে সকল ক্ষমতা থাকবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক যথা সময়ে জাতীয় নির্বাচন হবে। আমি মনে করি বিএনপি নির্বাচনে আসবে।দেশে সুষ্ঠু নির্বাচন হবে। রোববার সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয় সেবা দিবস উপলক্ষে আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠু, সুন্দর নির্বাচনের আয়োজন করবে। সকল রাজনীতি দলকে আমি অনুরোধ করবো। কেউ যদি ব্যক্তিগতভাবে নির্বাচন না করে বা কোনো দল যদি না নির্বাচন না করে সেই দায় দায়িত্ব তাদের। নির্বাচন কমিশনের কাছে দায়িত্ব থাকবে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার।সেনাবাহিনী,আইনশৃঙ্খলী রক্ষাকারী বাহিনী,প্রশাসন সবকিছুই নিয়ন্ত্রণ করবে নির্বাচন কমিশন। খালেদা জিয়ার বিদেশ যাওয়ার বিষয়ে কৃষিমন্ত্রী বলেন, খালেদা জিয়া একটি বড় দলের প্রধান। তিনি দুর্নীতির সঙ্গে জড়িত। আইন অনুযায়ী তার শাস্তি হয়েছে।তাকে জেলে থাকার কথা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিক কারণে জেল থেকে তাকে বাসায় থাকার সুযোগ করে দিয়েছেন।আইন অনুযায়ী তিনি বিদেশে যেতে পারেন না।এটিকে কেন্দ্র করে বিএনপি সারাদেশে বিশৃঙ্খলার সৃষ্টি করেছে।দেশকে সন্ত্রাসের দিকে ঠেলে দেওয়ার জন্য নানা রকম কর্মসূচি দিচ্ছে। আমি মনে করি আমাদের সচেতন হতে হবে। জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিতে ওই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাসাইল-সখিপুর আসনের এমপি জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের),টাঙ্গাইল সদর আসনের এমপি ছানোয়ার হোসেন,পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার,সিভিল সার্জন ডা.আবুল ফজল মো.সাহাবুদ্দিন খান,টাঙ্গাইল পৌরসভার মেয়র এস.এম সিরাজুল হক,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী,জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. শাহ আলম প্রমুখ। এর আগে,সমাজ সেবা দিবস উপলক্ষে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের নেতৃত্বে সার্কিট হাউজ থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয় সেবা দিবস উপলক্ষে আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।ওই অনুষ্ঠানে ২০ জনকে হুইল চেয়ার ও ২২৭ জনকে চিকিৎসাসহ বিভিন্ন সহায়তার চেক ও দেওয়া হয়।

Previous articleঢাকা অচল করা হবে, সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবো না: আমান
Next articleরংপুরের গঙ্গাচড়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।