আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক চাপায় এক মোটরসাইকেল চালক বীমা কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত মোটরসাইকেল চালক বীমা কর্মকর্তা আব্দুর রাজ্জাক (৪৫) উপজেলার কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা গ্রামের আব্দুল গফুর সিকদারের বড় ছেলে ও প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেডের ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর পদে কর্মরত ছিলেন।

নিহতের গ্রামের বাড়ি একই উপজেলার কস্তুরিপাড়ায়। রবিবার দিনগত রাত ৯টায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের হামিদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন উপজেলার উত্তর বেতডোবা এলাকায় টাঙ্গাইল জেলা বাস-কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের হামিদপুর আঞ্চলিক কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সকাল ৯টায় উত্তর বেতেডোবা জামে মসজিদ সংলগ্ন মাঠে প্রথম জানাযা ও কস্তুরিপাড়ায় দ্বিতীয় জানাযা শেষে কস্তুরিপাড়া সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে। কালিহাতী ফায়ার সার্ভিস স্টেশন সূত্র ও স্থানীয়রা জানান, টাঙ্গাইলমুখী একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ড-১২-২৯৩০) চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে দাড়িয়ে থাকা নিহত আব্দুর রাজ্জাকের উপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় আব্দুর রাজ্জাক। এর আগে কালিহাতী থেকে মোটরসাইকেল যোগে উত্তর বেতডোবার নিজ বাড়িতে যাওয়ার পথে বাস-কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের পাশের একটি দোকানে চা পান করে ঘটনাস্থলে দাড়িয়ে ছিলেন তিনি।

খবর পেয়ে কালিহাতী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্ধার কর্মীরা লাশটি উদ্ধার করে কালিহাতী থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। কালিহাতী-হামিদপুর ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদক মিন্টু সরকার জানান, শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতির নেতৃবৃন্দের জিম্মায় ট্রাকটি রয়েছে। নিহতের পরিবারের সাথে আলোচনা সাপেক্ষে এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা পরবর্তীতে গ্রহন করা হবে। কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনী প্রক্রিয়া শেষে মরদেহটি হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতির নেতৃবৃন্দের জিম্মায় রয়েছে।

Previous articleকেন গ্রাহকের টাকা কাটছে ব্যাংকগুলো
Next articleরংপুরে চাকুরির প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আটক ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।