জয়নাল আবেদীন: রংপুর র‌্যাব-১৩ চাকুরির প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে জয় নারায়ণ রায় দীপঙ্কর নামের এক ব্যক্তিকে আটক করেছে।

সোমবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশীর আহমেদ। আটক জয় নারায়ণ রায় দীপঙ্কর ঠাকুরগাঁয়ের পীরগঞ্জ উপজেলায় নিউরন প্লাস এন্ড জনসেবা গ্রুপ নামে একটি প্রতিষ্ঠানের পরিচালক। মাহমুদ বশীর আহমেদ জানান, জয় নারায়ণ দীর্ঘদিন থেকে চাকুরীর প্রলোভন দেখিয়ে সাধারণ চাকুরী প্রত্যাশীদেও কাছে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। এসব ঘটনায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

রংপুরের নয়ন নামে এক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ছায়াতদন্ত শুরু করে র‌্যাব-১৩। ঘটনার সত্যতা পাওয়ায় দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার মমিনপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটক জয় নারায়ণ বিভিন্ন ব্যক্তিদের সঙ্গে প্রতারণার কথা স্বীকার করেছেন। তার সঙ্গে জড়িত অন্যান্য প্রতারককে আইনের আওতায় আনার জন্য র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে। জয় নারায়ণের বিরুদ্ধে আইনানুগব্যবস্থা গ্রহণের জন্য দিনাজপুর জেলারচিরির বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Previous articleকালিহাতীতে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক বীমা কর্মকর্তা নিহত
Next articleরায়পুরে পুকুরে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।