তাবারক হোসেন আজাদ: লক্ষীপুরের রায়পুরে পুকুরের পানিতে ডুবে মো: খলিল (দেড় বছর) নামের এক শিশুর নির্মমভাবে মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকালে (৩ জানুয়ারী) রায়পুর ও ফরিদগঞ্জ উপজেলার বর্ডার সংলগ্ন চরমান্দারি গ্রামে। নিহত শিশু খলিল একই এলাকার কৃষক মোঃ মানিকের ছোট ছেলে।

নিহত শিশুর স্বজনরা জানান, পরিবারের সকল সদস্য কাজে ব্যস্ত থাকায় শিশু খলিল সবার অগোচরে বসত ঘরের পাশে খাল পাড়ের পুকুরে যায়। এসময় পা পিছলে পুকুরের পানিতে পড়ে ডুবে যায় । কিছুক্ষণ পর তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে না পেয়ে পুকুরের পানিতে ভেসে উঠে। স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইসমত জেরিন মৃত ঘোষণা করেন।

রায়পুরের বর্ডারবাজার সংলগ্ন চরপাতার ইউপি সদস্য মোঃ আমিন জানান, অবুজ শিশুটি মায়ের সামনে থেকে বসতঘরের পাশের পুকুরের পানিতে ডুবে মারা যাওয়া আমরা শোকাহত। সন্ধায় দাফনের ব্যবস্থা করা হয়েছে।

Previous articleরংপুরে চাকুরির প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আটক ১
Next articleমেঘনার কাঁঠালিয়া নদীতে ট্রলার ডুবি, ৩ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।