জয়নাল আবেদীন: রংপুরে গত ২৯ ডিসেম্বর থেকে কোভিট ১৯ বুস্টার ডোজ টিকা প্রদান শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার পর্যন্ত শুধুমাত্র সিটি কর্পোরেশন এলাকায় ২ হাজারেরও অধীন ষাটোর্ধ এবং ষাট ছুই ছুই নাগরিককে বুস্টার টিকা প্রদান করা হয়েছে ।

রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওহাব ভূঞা রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা: আবদুল আলীম মাহমুদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার ফজলুল হক সাবেক অতিরিক্ত বিভাগীয় কমিশনার মিনুশীল এবং কলেজ শিক্ষক চিনু শীল, সিটি‘র প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন মিঞা সাংবাদিক জয়নাল আবেদীন রংপুর মেডিকেল কলেজের মেডিসিন অধ্যাপক শাহ মো: সারওয়ার জাহান সহ অপর তিন অধ্যাপক টিকা গ্রহন করেন । এদিকে রংপুর মেডিকেল কলেজ আর্মি মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে গত ৬দিনে তারাও ৫ হাজারের অধীন বুষ্টার প্রদান করেছেন । তবে প্রতিদিনই ৫০ বছরের নিচে লোকজন বুষ্টার নিতে আসছেন কিন্তু বয়সের বাধ্যবাধকতা থাকায় দিতে পারছেন না । পর্যাপ্ত সংখ্যক বুষ্টার মজুদ রয়েছে এবং এর কোন পার্শপ্রতিক্রিয়া পাওয়া যায়নি । ফলে নির্বিঘ্নে মানুষ গ্রহন করছেন এবং গ্রহন করতে পারেন।

Previous articleসুন্দরগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Next articleকটিয়াদীতে অজ্ঞাত রোগে ১৭ গরুর মৃত্যু!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।