বাংলাদেশ প্রতিবেদক: পঞ্চম ধাপে অনুষ্ঠিত দেবীগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিজয়ী হয়েই উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) হুমকি দিয়ে’ নিস্তার পাবেন না’ এবং বান্দরবান, খাগড়াছড়ি বদলি করার হুমকিসহ প্রশাসকে নিয়ে বাজে বক্তব্য করেছেন আজগড় আলী নামে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান।

এদিকে ওই চেয়ারম্যানের বক্তব্যর ভিডিওটি ইতোমধ্যে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, আজগড় আলী গত ৫ জানুয়ারি হয়ে যাওয়া পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রতীক পেয়ে বিজয়ী হয়েছেন৷

গতকাল বৃহস্পতিবার নবনির্বাচিত চেয়ারম্যান আজগড় আলীর নিজগ্রাম শান্তিনগর এলাকায় এক আনন্দ সভার আয়োজন করা হয়। সেই আনন্দ সভায় চেয়ারম্যান আজগড় আলী বক্তব্য রাখেন।

তিনি তার বক্তব্য দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) হুমকি দিয়ে বলেন, ইউএনও মহাদয় জেনে রাখুন আপনিও নিস্তার পাবেন না। রেলমন্ত্রী নুরুল ইসলাম সূজনের রোষানল থেকে। আপনাকে আমি খাগড়াছড়ি, বান্দরবানে পাঠিয়ে ছাড়বো৷ আপনার প্রশাসনের কুত্তারা যেভাবে আজগড় আলীর বিপক্ষে অবস্থান নিয়ে যে ষড়যন্ত্র করেছিলেন, সেই ষড়যন্ত্র আংশিক হলেও আমরা রক্ষা করতে পেরেছি। বাদ বাকীটা জনগণই এবার হারে হারে আপনাদেরকে বুঝিয়ে দেবে।

এদিকে দন্ডপাল ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আজগড় আলীর সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।।

এ বিষয়ে দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রত্যয় হাসান বলেন, ফেসবুকে আমি ওই নবনির্বাচিত চেয়ারম্যানে বক্তব্যটি দেখেছি এবং শুনেছি। বিষয়টি আমি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

উল্লেখ্য, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে দন্ডপাল ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে চার হাজার ৯১৩ ভোট পেয়ে বিজয়ী হন আজগর আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ঘোড়া প্রতীকের জামেদুল ইসলাম। তিনি পেয়েছিলেন চার হাজার ৮৮২ ভোট।

Previous articleরংপুরে ২ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
Next articleতাহিরপুরে ৭ ইউপির দলীয় মনোনয়ন চুড়ান্ত, তালিকায় চমক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।