বাংলাদেশ প্রতিবেদক: কমলাপুরে ট্রেনের বগি জোড়া দিতে গিয়ে অসাবধানতায় কাটা পড়ে মারা গিয়েছেন আলাল উদ্দিন (৪৬) নামে এক রেলকর্মচারী।

রোববার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিক্যালে নেয়া হলে সকাল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আলাল উদ্দিন ময়মনসিংহের গফরগাঁও উপজেলার হাটুরিয়া গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে। তিনি পয়েন্টম্যান হিসেবে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা রেলওয়ে থানার এসআই রিয়াজ মাহমুদ জানান, বগি সংযুক্ত করতে গিয়ে দুই বগির মাঝে পড়ে কাটা পড়েন আলাল উদ্দিন। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নেয়া হলে ডাক্তার তোকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, রেলের বগি সংযোগ দিতে গিয়ে অসাবধানতাবশত পড়ে গিয়ে ট্রেনে আলালের একটি পা কাটা পড়ে। পরে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

Previous articleনবীগঞ্জে সরকারি জায়গায় গৃহ নির্মাণ করে অসামাজিক কার্যকলাপের অভিযোগ এলাকাবাসীর
Next articleতাহিরপুর সীমান্তে ভারতীয় মদ ও ঠেলাগাড়িসহ পাথর আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।