ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রতিপক্ষের প্রতিহিংসার আগুনে পুড়লো ২৬ লাখ টাকার এক্সকাভেটর মেশিন। সোমবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার চৌডালা ইউনিয়নের বালুগ্রাম দক্ষিণটোলা এলাকার ধইনাঘাটি চরে এ ঘটনা ঘটে।

এ নিয়ে ভুক্তভোগী স্ক্যাভেটর মালিক সৈয়দ নুর আলম বাচ্চু জানান, প্রত্যক্ষদর্শী তার ম্যানেজার আব্দুস সামাদ ফোনে রাতে জানান, কে বা কারা তার মেশিনে আগুন লাগিয়ে পালিয়ে যায়। দ্রুত ঘটনাস্থলে আসার আগেই মেশিনটি সম্পূর্ণ পুড়ে যায়। তিনি আরো জানান, ধইনাঘাটি চরের সরকারি বালুমহলে বালু উত্তোলনের জন্য কাউসার আলী সাগর আমার মাটি কাটার মেশিনটি ভাড়া নেয়। ভাড়া নেয়ার পর থেকে গত ৪/৫ দিন ধরে গোমস্তাপুর উপজেলার নদিয়াড়ী গ্রামের মোশারফের ছেলে সুমন আলী ফোনে আমাকে অশ্লিল ভাষায় বিভিন্ন সময়ে হুমকি-ধামকি দিয়ে আসছিলো। মাটি কাটার মেশিন ঐ বালুমহলে নিয়ে গেলে গাড়ির ক্ষতিসাধন করা হবে বলে হুমকি দেন সমুন । তিনি আরও জানান, তার মেশিনটির মূল্য প্রায় ২৬ লাখ টাকা। এ অবস্থায় ক্ষতিগ্রস্থ মালিক নুরুল আলম বাচ্চু সুষ্ঠ তদন্দের মাধ্যমে জড়িতদের শাস্তির দাবি জানান।

এদিকে, গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে আজ মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে মামলা রেকর্ডের মাধ্যমে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleআপাতত বন্ধ হচ্ছে না বাণিজ্যমেলা
Next articleহাতিয়ায় অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনের অভিযোগে ৫টি ড্রেজার মেশিন জব্দ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।