বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনের অভিযোগে ৫টি ড্রেজার মেশিন জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলার হাতিয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ড ও সোনাদিয়া ইউনিয়নের পশ্চিম চরচেঙ্গা গ্রামে অভিযান চালিয়ে এসব ড্রেজার মেশিন জব্দ করে হাতিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.শাহজাহান ।

এ বিষয়ে জানতে চাইলে হাতিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.শাহজাহান বলেন, অপরিকল্পিতভাবে ও অনুমোদন না নিয়ে বালুও মাঠি উত্তোলনের অভিযোগে মঙ্গলবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত অভিযান চালিয়ে ৫ ড্রেজার মেশিন জব্দ করা হয়েছে। অভিযানের খবর পেয়ে অবৈধভাবে বালু উত্তোলনকারী চক্রটি ব্যবহৃত সরঞ্জামাদি রেখে পালিয়ে যায়। পরে জব্দকৃত মেশিন গুলো এনে উপজেলা প্রশাসনের জিম্মায় রাখা হয়েছে। তিনি আরও বলেন, বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ মোতাবেক পরবর্তীতে জব্দকৃত মেশিন গুলো নিলামে বিক্রি করে অর্থগুলো রাষ্ট্রীয় কোষাগারে জমা দেওয়া হবে।

Previous articleগোমস্তাপুরে প্রতিপক্ষের প্রতিহিংসার আগুনে পুড়লো ২৬ লাখ টাকার এক্সকাভেটর
Next articleটেকনাফে ১০ কোটি ৩২ লাখ টাকার ক্রিস্টাল মেথ জব্দ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।