তাবারক হোসেন আজাদ: দরিদ্র মানুষের মধ্যে ৩দিনব্যাপী ৪ হাজার অসহায পরিবারের মাঝে কম্বল বিতরণ শেষ করেছে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা জাতীয় পার্টি।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) দুপুরে উপজেলার চরমোহনা ইউপির বাসিন্দা নোয়াখালী জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বোরহান উদ্দিন মিঠুর ব্যবস্থাপনায় এ কর্মসূচি শেষ করা হয়েছে। তার মধ্যে ১ হাজার কম্বল, ১ হাজার চাঁদর, ১ হাজার মাফলার ও ১ হাজার গেন্জি রয়েছে। উপজেলার ১০টি ইউনিয়নে এ শীতবস্র বিতরন করা হয়েছে।

অনুষ্ঠানে বোরহান উদ্দিন মিঠু বলেন, ‘শীতের সঙ্গে করোনার সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে গেছে। কিন্তু করোনা চিকিৎসায় দৃশ্যমান প্রস্তুতি নেই দেশে।’, ‘দেশের মানুষের মাঝে হাহাকার উঠেছে। সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা নেই। শুধু জাতীয় পার্টিই পারে সাধারণ মানুষের মনে স্বস্তি ফিরিয়ে দিতে।’

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন বাহার, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান চৌধুরী, জেলা সদস্য মাহবুবুর রহমান ফিরোজ, পৌর সভাপতি বোরহান উদ্দিন , সাধারণ সম্পাদক বাবুল হোসেন , কেন্দ্রীয় সদস্য,মোহাম্মদ মুজাম্মেল হোসেন দুলোন এবং নোয়াখালী জেলা জাতীয় পার্টি দপ্তর সম্পাদক আলী হোসেন সহ, জাতীয় পার্টির সকলঅঙ্গ দুই শতাধিক সংগঠনের নেতাকর্মীর।

Previous article২০১২ সালের গণহত্যায় শ্রীলংকার কারাপ্রধানের মৃত্যুদণ্ড
Next article‘সিরিয়াল কিলার’ থেকে ‘বাউল সেলিম’, যেভাবে র‌্যাবের হাতে ধরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।