বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে সাবেক এক ইউপি নারী সদস্যকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। উপজেলার নাজিরপুর ইউনিয়নের ৪,৫,৬নং ওয়ার্ডের সাবেক নারী সদস্য শামচুন্নাহার পিনু এই অভিযোগ করেন।

মুলাদী থানার উপপরিদর্শক (এসআই) আবু ইউসুফ ১১ জানুয়ারি সকালে আসামী ধরার সময় তাঁর শ্লীলতাহানি করেছে বলে জানান তিনি। এই ঘটনায় গতকাল ভুক্তভোগী ওই নারী বরিশাল রেঞ্জের উপমহাপরির্র্দশক (ডিআইজি) এর কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। তবে এসআই আবু ইউসুফ শ্লীলতাহানীর অভিযোগ অস্বীকার করেছেন।

শামচুন্নাহার পিনু জানান, গত ১১ জানুয়ারি সকালে বাড়ির সামনে ঈদগাহে প্রতিবেশী মনির বেপারীর ভ্রাম্যমান ধান ভাঙানের মেশিনে চাল তৈরি করছিলেন। ওই সময় ৪/৫জন লোক আমার বাড়িতে ঢুকে কোনো কিছু না বলেই দুই ব্যক্তি মনির বেপারীকে ঝাপটে ধরে। অপহরণকারী সন্দেহে মনির নিজেকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করেন। ওই সময় তিনি (মনির হোসেন) আমার হাত ধরে বাচাও বাঁচাও বলে চিৎকার করতে থাকেন। এতে ওই ব্যক্তিদ্বয় ক্ষিপ্ত হয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ঠেলাধাক্কা ও কিলঘুসি মারে। একপর্যায়ে তারা ওড়না টেনে ফেলে দেয় এবং মনির একটি মামলার আসামী বলে তাকে গ্রেপ্তার করে।

ওই নারী আরও জানান, অজ্ঞাত ব্যক্তিদের পড়নে পুলিশের নির্ধারিত পোশাক ছিলো না। তাই তাদের পরিচয় জানতে চেয়েছিলাম। কিন্তু তারা উপস্থিত জনতার সামনে প্রথমে আমাকে গালিগালাজ করেন। পরে মনিরকে থানায় নিয়ে আসার সময় একজন নিজেকে মুলাদী থানার এসআই আবু ইউসুফ বলে পরিচয় দেন।

এই ঘটনায় ব্যবস্থা গ্রহণের জন্য বরিশাল ডিআইজির কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। পূর্ব ষোষেরচর গ্রামের নাসির উদ্দীন নান্টু সরদার বলেন, দিন দুপুরে জনতার সামনে সাবেক ইউপি নারী সদস্যকে শারিরীক ও মানসিক ভাবে লাঞ্ছিত করা হয়েছে। পুলিশ সদস্যরা ইউনিফর্ম পড়ে আসামী ধরতে আসলে কিংবা প্রথমেই তাঁরা পরিচয় দিলে এই ঘটনা হতো না। এব্যাপারে মুলাদী থানার এসআই আবু ইউসুফ জানান, মামলার আসামী মনির হোসেনকে গ্রেপ্তার করতে গেলে সাবেক ইউপি সদস্য শামচুন্নাহার পিনু বাধা দেন। ওই সময় তাঁর সাথে বাকবিতণ্ডা হয়েছে। তাকে গালিগালাজ কিংবা শ্লীলতাহানীর কোনো ঘটনা ঘটেনি।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান বলেন, নাজিরপুর ইউনিয়নের পূর্ব ঘোষেরচর গ্রামে আসামী ধরার সময় সাবেক ইউপি সদস্য এসআই আবু ইউসুফকে বাঁধা প্রদান করেছেন। ডিআইজির কাছে ওই নারী অভিযোগ করেছেন কিনা বিষয়টি আমার জানা নাই।

Previous articleবিদেশে বসে দেশের বিরুদ্ধে অপপ্রচারকারীদের পাসপোর্ট বাতিল হতে পারে: তথ্যমন্ত্রী
Next articleব্যাংকার পরিচয়ে ঢাবি শিক্ষার্থীকে বিয়ে, ধরা পড়লো প্রতারক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।