তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে মিজান প্যাকেজিং হাউজের স্বত্ত্বাধিকারী মিজানুর রহমানকে (৪২) কুপিয়ে ও পিটিয়ে মারত্মক জখম করেছে। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার মাথায় ও চোখের ওপরসহ বিভিন্নঅংশে জখমের চিহ্ন রয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) আহত মিজান জানান, চরপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মোরশেদ পাটওয়ারী ও তার লোকজন পরিকল্পিতভাবে তার ওপর হামলা চালায়। মোরশেদ ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও। বুধবার (১২ জানুয়ারি) রাতে পূর্ব চরপাতা গ্রামে হামলার পর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্তকে আটক করলেও তাকে ছেড়ে দেয় থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার সময় মিজান বিভিন্ন যায়গায় টাকা কালেকশন শেষে রায়পুর থেকে তার বাড়িতে ফিরছিলেন। পূর্ব চরপাতা গ্রামের রাস্তার উপর পৌঁছলে মোরশেদ, ইকবাল, হোসেনসহ একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রসহ মিজানের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় সাথে থাকা ২ লাখ ৩০ হাজার টাকা ও মোবাইল ফোন সেটসহ হিসাবের কাগজপত্র নিয়ে যায়।

ইউপি সদস্য মোরশেদ পাটওয়ারী বলেন, রাতে কারা হামলা করেছে, আমি জানি না। তবে আমার সঙ্গে মিজানের যে ভুল বুঝাবুঝি ছিল, সেটি ইউপি চেয়ারম্যান বসে বিষয়টি সমাধান করে দিবেন।

চরপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মামুন রশিদ মামুন বলেন, হাসপাতালে গিয়ে আমি মিজানকে দেখে এসেছি। ইউপি সদস্যসহ বৈঠক করে বিষয়টি সমাধান করা হবে ।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, হামলার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহত ব্যবসায়ী মিজানকে হাসপাতালর চিকিৎসা নিতে বলা হয়েছে। তিনি লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Previous articleলেজার লাইটের উৎপাতে শাহজালালে বিমান অবতরণে ঝুঁকি
Next articleজোর করে নারীকে ধর্ষণ, প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার মামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।