অভিযুক্ত প্রেমিক

বাংলাদেশ প্রতিবেদক: খাগড়াছড়ির রামগড়ে ধর্ষণের অভিযোগে নাইম মজুমদার (২৪) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা করেছে এক নারী। অভিযুক্ত নাইম মজুমদার পৌরসভার বলিটিলা এলাকার নুরুল আমীন মজুমদারের ছেলে। তিনি স্থানীয় একটি কাপড় দোকানে কাজ করেন।

ভুক্তভোগী ঐ নারী ফটিকছড়ির বাগান বাজার ইউনিয়নের বড়বিল এলাকায় থাকেন।

পুলিশ ও মামলার সূত্রে জানা গেছে, ছয় মাস আগে অভিযুক্তের সাথে মোবাইল ফোনে পরিচয়ের সূত্রে নাইমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ভুক্তভোগী নারীর। গত ১০ জানুয়ারি ভুক্তভোগী নারী বাগানবাজারে তার চাচার বাসায় বেড়াতে যান। এ সময় তিনি পরিচয়ের সূত্রে অভিযুক্ত নাইমের সাথে রামগড়ের বিভিন্ন স্থান ঘুরতে আসেন। সন্ধ্যা নেমে আসলে নাইম ওই নারীকে জোর করে ধর্ষণ করেন।

পরে রাতে ওই নারীকে অটোরিকশা করে তার এক বান্ধবীর বাসায় পৌঁছে দেন যুবক। ঘটনাটি তখনই পরিবারকে জানালে তারা অভিযুক্ত যুবককে বিয়ের জন্য চাপ দেন। তবে নাইম বিয়ে করতে অনীহা প্রকাশ করেন। এ কারণে ওই নারী নিজে রামগড় থানায় গিয়ে মামলা করেছেন।

ভুক্তভোগী নারীর ভাই এয়াকুব হোসেন শামীম জানান, ‘নাইম তার বোনকে প্রেমের ফাঁদে ফেলে কৌশলে ধর্ষণ করেছে। তার পরিবারকে জানালে তারা বিষয়টি টাকা দিয়ে মীমাংসা করতে চায়। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।’

রামগড় থানার পরিদর্শক (তদন্ত) রাজিব চন্দ্র কর জানান, ধর্ষণের অভিযোগ এনে এক নারী থানায় মামলা করেছেন। মামলার পর পুলিশ অভিযুক্তকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে। ভুক্তভোগী নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Previous articleরায়পুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, ২ লাখ ৩০ হাজার টাকা লুট
Next articleচাটখিলে নবম শ্রেণির ছাত্রের হাতে একসঙ্গে ৩ ডোজ টিকা দেওয়ার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।