রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করতে গিয়ে আরো ৮টি বাইসাইকেল উদ্ধার

রংপুরে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করতে গিয়ে আরো ৮টি বাইসাইকেল উদ্ধার

জয়নাল আবেদীন: চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করতে গিয়ে আরো ৮টি বাইসাইকেল উদ্ধার করেছে সেই সঙ্গে চোরকেও গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ ।

এই ঘটনা রংপুর নগরির সদর হাসপাতাল সুইপার কলোনীতে রোববার সকালে।

মেট্রোপলিটন কোতয়ালী পুলিশ জানায় নগরির কামাল কাছনা, মায়াময়ী সড়কে, ভাড়া বাসার গ্যারেজে ব্যবসায়ি সাইফুল ইসলাম তার বাইক রেখে বাসার ২য় তলায় বাসায় প্রবেশ করেন। এরপর রাত অনুমান ৭টার দিকে তিনি জরুরি কাজে বাহিরে যাওয়ার জন্য গ্যারেজে এসে দেখেন যে, তার মোটরসাইকেলটি যথা স্থানে নেই ।এরপর তিনি কোতয়ালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের ভিত্তিতে আরপিএমপি কোতয়ালী থানা পুলিশ রংপুর মহানগরীতে অভিযান পরিচালনা করে রংপুর সদর হাসপাতাল সুইপার কলোনী থেকে মোটরসাইকেলটি উদ্ধার সহ উক্ত অপরাধের সাথে জড়িত শুভ আহম্মেদ নামের এক যুবককে গ্রেফতার কওে । পুলিশ জানায় মেট্রোপলিটন পরশুরাম থানার কুকরুল আমাশু এলাকার আলী আহম্মেদেও পুত্র চিহ্নিত চোর শুভ আহমেদ । পরবর্তীতে তাকে চুরির বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যমতে উক্ত অভিযোগের চুরি যাওয়ার মোটরসাইকেলসহ আরো ৮টি বাইসাইকেল উদ্ধার করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments