বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারোহিঙ্গা ক্যাম্পে ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ২

রোহিঙ্গা ক্যাম্পে ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ২

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মৌলভী মনির হোসেন (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় দুই যুবককে আটক করা হয়েছে। আটকরা হলেন, ১৫ নম্বর ক্যাম্পের ৫ ব্লকের মৃত নুরুর ছেলে মো. ইউনুছ (৩৫) ও একই ক্যাম্পের ২ ব্লকের মৃত মুতুলের ছেলে মো. ইয়াছিন (৪৪)।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে জামতলী ক্যাম্প-১৫ এর এইচ ব্লকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ৮-এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন।

তিনি জানান, প্রাথমিকভাবে জানা গেছে যারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের সঙ্গে মনির হোসেনের মিয়ানমারে থাকা অবস্থায় পূর্ব শত্রুতা ছিল। ঝাড়ু দেওয়াকে কেন্দ্র করে ক্যাম্পের প্রতিবেশী কেফায়েত উল্লাহ গংদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে মনিরকে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ক্যাম্পের এমএসএফ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ হত্যাকান্ডের ঘটনায় অভিযান পরিচালনা করে ২ জনকে আটক করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মদ সনজুর মোরশেদ জনান,হত্যাকান্ডের ঘটনায় আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments