শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় যুবক আটক

রংপুরে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় যুবক আটক

জয়নাল আবেদীন: রংপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করার অপরাধে মাসুদ রানা নামের এক যুবকে আটক করেছে রংপুরের মিঠাপুকুর থানা পুলিশ । বৃহস্পতিবার ভোরে মিঠাপুকুর উপজেলার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায় গ্রেফতার হওয়া মাসুদ রানা উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোসাই হাটবাজার এলাকার রফিকুল ইসলামের ছেলে। বিভিন্ন সময়ে নিজের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে ধর্ম ও রাষ্ট্র নিয়ে বিদ্বেষমূলক পোস্ট (স্ট্যাটাস) ও উষ্কানি ছড়ানোর চেষ্টা করে আসছিলেন। এর ধারাবাহিকতায় গত বুধবার ইসলাম ধর্ম একটি নিয়ে অবমাননাকর পোস্ট করেন।

বিষয়টি নজরে এলে দ্রুত সময়ের মধ্যে তাকে গ্রেফতার করা হয়। এব্যাপারে মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, গ্রেফতার হওয়া মাসুদ রানাকে গতকাল বৃহস্পতিবার আদালতে তোলা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments