জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গোপন সংবাদেও ভিত্তিতে মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ উপ- পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান এবং অতিঃ উপ- পুলিশ কমিশনার মোঃ সাজ্জাদ হোসেন এর অপারেশন পরিকল্পনায় পুলিশ পরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমানএর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ মেট্রোপলিটন কোতয়ালী থানাধীন ৩০ নং ওয়ার্ডস্থ পশ্চিম খাসবাগ আঙ্গুরের মোড়স্থ মায়ের দোয়া ভ্যারাইটিজ স্টোরের সামনে অভিযান পরিচালনা করে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ আশরাফুল ইসলাম নামের এক যুবককে গ্রেফতার করে । তার বাড়ি গাজীপুর সিটি কর্পোরেশন এলাকায় ।

পুলিশ জানায় ওই যুবক দীর্ঘ দিন থেকে এই অঞ্চল থেকে মাদক নিয়ে গাজিপুরে ব্যবসা কওে আসছিলো ।পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন একটি মামলা দায়ের করা হয়েছে এবং গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে । পুলিশ জানিয়েছে রংপুর মহানগরী এলাকার সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণে রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।

Previous articleরংপুরে আন্তঃজেলা অপহরণ চক্রের মূলহোতাসহ ২ জন গ্রেফতার
Next articleরংপুরে ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় যুবক আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।